• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

চরভদ্রাসনে উপজেলা নির্বাচনে তিনজনের প্রার্থীতা প্রত্যাহার

ফরিদপুর প্রতিনিধি ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন ও ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সহকারী রিটার্নিং কর্মকর্তা কাজী হেকমত আলী বিষয়টি নিশ্চিত করেছেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ছিল আজ সোমবার বিকেল চারটা পর্যন্ত। 

চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কাউছার। তিনি চরভদ্রাসন উপজেলার বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান। আবেদন পত্রে তিনি ব্যক্তিগত কারণে মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে উল্লেখ করেছেন।ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন সেখ সোলায়মান ও শামীম রেজা। তারা আবেদনে পারিবারিক কারণে মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে উল্লেখ করেছেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাত জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এর মধ্যে যাচাই বাছাইতে একজনের মনোনয়নপত্র বাতিল হয়। বর্তমানে চেয়ারম্যান পদে মোট প্রার্থী রয়েছেন ৫ জন। প্রতিক বরাদ্দ দেওয়া হবে ২৩ এপ্রিল ও ভোট গ্রহণ হবে  ৮ মে বুধবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.